আজ শুক্রবার, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সোনারগাঁয়ে চাঁদা না দেওয়ায় যুবলীগ নেতার উপর হামলা , আহত ৫

সোনারগাঁয়ে চাঁদা না

সোনারগাঁয়ে চাঁদা না

সোনারগাঁ প্রতিনিধি:

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে সন্ত্রাসীদের চাঁদা না দেওয়ার কারণে যুবলীগ নেতার উপর হামলা , ৫ জন আহত হয়েছে। শুক্রবার রাত আনুমানিক ৯ টা সময় উপজেলা জামপুর ইউনিয়নে মিরাটেক পুলিশ ফাঁড়ির সামনে এ হামলার ঘটনা ঘটে।

এ ঘটনায় সোনারগাঁও থানা লিখিত অভিযোগ হয়েছে। এ ব্যপারে রবিবার বিকালে সোনারগাঁও জামপুর ইউরিয়নে বস্তল এলাকায় আওয়ামীলীগ , যুবলীগ ও ছাত্রলীগ প্রতিবাদ সভাকরে। এ নিয়ে এলাকায় উত্তেজনা বিরাজ করছে। প্রতিবাদ সভায় বক্তারা জানান জামপুর ইউনিয়ন গেস্টন ফ্যাক্টরী বালু ভড়াট ও গরু হাটের কমিটির পরিচাল সোনারগাঁও উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্নসম্পাদক আবু হোসেন চৌধুরী লিপনের কাছে চাঁদা চেয়েছিল আব্দুর নূর, গোলজার, জাকির, শামীম, রাসেল , বিদুৎ , আল আমিন গং সহ প্রায় ১০/১২ জন মোটা অংকের টাকা দাবি করে ।

তিনি টাকা দিতে অপারগতা প্রকাশ করায় শুক্রবার রাতে বাজার থেকে বাড়ি ফেড়ার পথে চাঁদাবাজরা তার উপর হামলা চালিয়ে পিটিয়ে আহত করে। এ সময় সন্ত্রাসীদের হামলায় আহত হন সেলিম, রতন ভূইয়া , এমদাদুল্লা, লিটন ও লিপন আহত হন । পরে স্থানিয়রা তাদেরকে ঢাকা মেডিকেল হাসপাতালে ভর্তি করে বলে জানান।

এ দিকে যুবলীগের যুগ্নসম্পাদক আবু হোসেন চৌধুরী লিপনের উপরের হামলার ঘটনায় রাতে শতশত লোক জন এসে এশিয়ান হাইওয়ে রাস্তা বন্ধকরে দেয় , পরে এ এস পি (বি সার্কেল) মোঃ খোরশেদ আলম ও কাঁচপুর হাইওয়ে থানার ওসি কাইয়ুম এসে পরিস্থিতি নিয়ন্তন করে।এ ব্যপারে আব্দুর নুর ঘটনা সত্যতা অস্বিকার করেন।

এ ব্যাপারে সোনারগাঁও থানা ওসি মোরর্শেদ আলম জানান অভিযোগ তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

স্পন্সরেড আর্টিকেলঃ